Breaking News

ভুয়া নির্বাচনের ভুয়া সংসদ বাতিল কর — অবিলম্বে পুনঃনির্বাচন দাও

IMG_2500 copy
ভুয়া নির্বাচনের ভুয়া সংসদ বাতিলের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে ৩০ জানুয়ারি ২০১৯ দেশব্যাপী কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। জাতীয় প্রেসক্লাবের সামনে বিকাল ৪টায় বাম জোটের সমন্বয়ক ও সিপিবি সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদকমন্ডলীর সদস্য অধ্যাপক আব্দুস সাত্তার, বাসদ (মার্কসবাদী)’র কেন্দ্রীয় কমিটির সদস্য মানস নন্দী, সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির কেন্দ্রীয় নেতা মোমিনুর রহমান মোমিন প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ক্ষমতাসীন সরকার প্রশাসন, পুলিশ, আর্মি, বিজিবিকে ব্যবহার করে ২৯ ডিসেম্বর রাতে ভোট সম্পন্ন করেছে। ঘৃণ্য ও কলংকজনক পথে তারা নিজেদের বিজয়ী করেছে। তাদের এই কলংকিত বিজয়ে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ও দেশের মানুষের ভোটাধিকারের কবর রচনা হয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, এটা আবার প্রমাণিত হয়েছে দলীয় সরকারের অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হওয়ার কোন সুযোগ নেই। নেতৃবৃন্দ ভোট ডাকাতির ও নির্বাচন বাতিল করে অবিলম্বে দল নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে পুনঃনির্বাচন দাবি করেন। নেতৃবৃন্দ ক্ষমতাসীন দলকে ভোট ডাকাতিতে সহযোগিতা করায় বর্তমান নির্বাচন কমিশনকে অব্যাহতি দিয়ে তা পুনর্গঠনের দাবি জানান।

সমাবেশ শেষে ভুয়া সংসদ বাতিলের দাবিতে সেøাগান দিয়ে কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়।

Check Also

২০শে মে চা শ্রমিক দিবসে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ চা শ্রমিক ফেডারেশন সিলেট জেলা শাখার উদ্যোগে ২০শে মে ২০১৯ বিকাল ৪ টায় মালনীছড়া …