Tuesday, April 23, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদকমরেড মুবিনুল হায়দার চৌধুরীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

কমরেড মুবিনুল হায়দার চৌধুরীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

শিক্ষাশিবিরের দ্বিতীয় দিনে কমরেড মুবিনুল হায়দার চৌধুরীবাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কমরেড মুবিনুল হায়দার চৌধুরী গত ২৫ জানুয়ারি সন্ধ্যায় ঢাকার কাকরাইল মোড়ে রাস্তা পার হওয়ার সময় এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তিনি মাথায়, কোমরে এবং পায়ে আঘাতপ্রাপ্ত হন। আঘাতে তাঁর প্রচুর রক্তক্ষরণ হয়। তাঁকে দ্রুত নিকটস্থ একটি ক্লিনিকে নেয়া হয় এবং জরুরি প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দলের সর্বস্তরের কর্মী-সমর্থকরা এ ঘটনা শুনে ছুটে যান। এরপর এদিন রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্যে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। এখন তাঁকে পার্টি সেন্টারে নিয়ে আসা হয়েছে। তাঁর মস্তিষ্কের আঘাত গুরুতর নয়, কিন্তু মাথায় ৭টি সেলাই দিতে হয়েছে। তাঁর ডান পায়ের উরুর উপরের অংশে ফ্র্যাকচার ধরা পড়েছে এবং ডান পায়ের পাতার হাড়ে সামান্য ফ্র্যাকচার হয়েছে।

কমরেড মুবিনুল হায়দার চৌধুরী ডায়াবেটিকস ও হার্টের রোগী। এছাড়া সম্প্রতি তিনি ক্যান্সারের চিকিৎসা গ্রহণ করেছেন। এ পরিস্থিতিতে দুর্ঘটনায় আঘাতের মাত্রা যাই হোক না কেন, সাধ্যের সর্বোচ্চ দিয়ে তাঁর উন্নত চিকিৎসার উদ্যোগ নেয়া হয়েছে দলের তরফ থেকে।

গত ২৭ জানুয়ারি ২০১৪ অনুষ্ঠিত দলের এক সভায় পার্টি নেতৃত্বের চিকিৎসার জরুরি প্রয়োজনে একটি কেন্দ্রীয় চিকিৎসা তহবিল গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সারাদেশের সমস্ত কমরেডদের দ্রুত এ বিষয়ে সাড়া দেবার জন্য আহ্বান জানানো হয়েছে। জেলা শাখাগুলোকে সর্বস্তরের কর্মী-সমর্থক-দরদীদের মধ্য থেকে দ্রুত টাকা সংগ্রহ করে এ তহবিলের জন্য টাকা পাঠানোর আহ্বান জানানো হয়েছে। টাকা পাঠানোর জন্য রাজু আহমেদের মোবাইল নাম্বার : ০১৭১৬-৯৬০১৯৮ যোগাযোগ করতে বলা হয়েছে। তহবিল গঠনের সার্বিক কাজ সমন্বয়ের জন্য কমরেড মানস নন্দীকে (ফোন : ০১৭১১-৮৮৯০৮০) দায়িত্ব প্রদান করা হয়েছে।

RELATED ARTICLES

আরও

Recent Comments