Monday, April 15, 2024
Homeছাত্র ফ্রন্টচবিতে ছাত্রফ্রন্ট নেতা কর্মীদের উপর ছাত্রলীগের হামলা

চবিতে ছাত্রফ্রন্ট নেতা কর্মীদের উপর ছাত্রলীগের হামলা

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ফজলে রাব্বী ও সদস্য আবিদ খন্দকারের উপর ১৫ নভেম্বর ২০১৬ বেলা ২.৩০টা ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক কায়েস মুহাম্মদ বোরহান এর নেতৃত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান মিনু উপস্থিতিতে ৪/৫ জন ছাত্রলীগ কর্মী হামলা করে।

বিশ্ববিদ্যালয়ের কলার ঝুপড়িতে একটি দোকানে বেঞ্চে ব্যাগ রাখাকে কেন্দ্র করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান ছাত্রফ্রন্ট নেতা আবিদ খন্দকারের উপর চড়াও হয় এবং মারধর করে। একপর্যায়ে ছাত্রফ্রন্ট সভাপতি ফজলে রাব্বী ঘটনাস্থলে এসে মারামারি থামাতে গিয়ে তিনিও মারধরের শিকার হন। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে প্রক্টর আলী আসগরকে ঘটনাটি মৌখিকভাবে জানানো হলেও তিনি কার্যকর ব্যবস্থা গ্রহন করেননি।

প্রসঙ্গত এর আগে ৭ জুন রাতের শহরগামী  শাটল ট্রেনে সিটে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের ৭/৮  জন ছাত্রলীগ কর্মী ছাত্রফ্রন্ট সাধারন সম্পাদকের উপর হামলা চালায়।

ছাত্রফ্রন্ট নেতাদের উপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন, উদীচী, উন্মীলন সহ বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠনসূমহ।

RELATED ARTICLES

আরও

Recent Comments