Thursday, April 18, 2024
Homeছাত্র ফ্রন্টছাত্রী লাঞ্ছনাকারী শিক্ষককে অপসারণ ও শিক্ষক লাঞ্ছনাকারী ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের দাবি

ছাত্রী লাঞ্ছনাকারী শিক্ষককে অপসারণ ও শিক্ষক লাঞ্ছনাকারী ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের দাবি

SSF_JU_270415

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে ছাত্রী লাঞ্ছনাকারী হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক ড. মো. সাখাওয়াৎ হোসেন-এর অপসারণ এবং ছাত্রলীগেরসহ-সম্পাদক ইসলামি ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র আরজ মিয়ার ছাত্রত্ব বাতিল করে স্থায়ী বহিষ্কারের দাবিতে ২৭ এপ্রিল বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় ভাস্কর্য চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের জবি শাখার সভাপতি মাসুদ রানা, পরিচালনা করেন সংগঠনের জবি শাখার সাধারণ সম্পাদক মেহরাব আজাদ। সমাবেশে আরো বক্তব্যরাখেন জবি শাখার সাংগঠনিক সম্পাদক কিশোর কুমার সরকার, প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক কৃষ্ণ বর্মন, দপ্তর সম্পাদক প্রসেনজিৎ সরকার।

জবি শাখার সভাপতি মাসুদ রানা তার বক্তব্যে বলেন, আমরা শিক্ষকদের কাছ থেকে শুধু পড়াশোনাই শিখতে আসি না, নৈতিকতা শিখতে আসি, চরিত্র গঠন করতে আসি। কিন্তুশিক্ষক নামধারী কোনো ব্যক্তি যদি নিজেই নৈতিকভাবে অধঃপতিত চরিত্রের পরিচয় দেন তাহলে বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক শিক্ষার পরিবেশ ভূলুণ্ঠিত হয়, সুনাম ক্ষুণœ হয়।তাই ছাত্রী লাঞ্ছনাকারী সাখাওয়াৎ হোসেনকে অবিলম্বে অপসারণ করার দাবি জানাই। বক্তব্যে তিনি লোকপ্রশাসন বিভাগের শিক্ষক লুবনা জেবিন-কে লাঞ্ছনাকারী ছাত্র আরজমিয়াকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার করার দাবি জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments