Wednesday, April 24, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদতিস্তায় ক্ষতিগ্রস্ত কৃষকদের দাবিতে বাসদ ২২ এপ্রিল প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ...

তিস্তায় ক্ষতিগ্রস্ত কৃষকদের দাবিতে বাসদ ২২ এপ্রিল প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করবে

রংপুর, দিনাজপুর ও নীলফামারীতে জেলা প্রশাসকের মাধ্যমে ২২ এপ্রিল প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করবে বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটি

10009752_482934781808122_6418943071306656461_n
তিস্তা প্রকল্পের আওতাধীন ক্ষতিগ্রস্ত কৃষকদের যথাযথ ক্ষতিপূরণ, বেকার ক্ষেতমজুরদের ১২০ দিনের কর্মসৃজন, আগামী আমন মৌসুম পর্যন্ত আর্মি দরে রেশন প্রদান এবং তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায়ে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে এ স্মারকলিপি দেওয়া হবে।
শনিবার ১২ এপ্রিল ২০১৪ দুপুর ১২টায় বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটি রংপুর জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্টির রংপুর বিভাগীয় কমিটির সংগঠক ও সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্টের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কমরেড মনজুর আলম মিঠু।
এ সময় আরও উপস্থিত ছিলেন- বাসদ কেন্দ্রীয় কনভেনশন প্রস্তুতি কমিটির সদস্য কমরেড ওবায়েদুল্লাহ মুসা, রংপুর জেলা বাসদ সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলু, দিনাজপুর জেলা সমন্বয়ক রেজাউল ইসলাম সবুজ, রংপুর জেলা কমিটির সদস্য পলাশকান্তি নাগ, আহসানুল আরেফিন তিতু প্রমুখ।
সংবাদ সম্মেলনে উত্তরবঙ্গকে মরুকরণের হাত থেকে রক্ষায় তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় এবং ক্ষতিগ্রস্ত কৃষক ও কৃষির স্বার্থ রক্ষায় সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ গণআন্দোলন গড়ে তোলার আহ্বান জানানো হয়।
RELATED ARTICLES

আরও

Recent Comments