Friday, March 29, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদনারী-শিশু নির্যাতন ও হত্যার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল মানববন্ধন

নারী-শিশু নির্যাতন ও হত্যার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল মানববন্ধন

gaibandha-photo-01-copy

খাদিজা, সীমা, তনু, আফসানাসহ সারাদেশে সংঘটিত সকল নারী-শিশু নির্যাতন ও হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার ৮ অক্টোবর ২০১৬ এক মানববন্ধন কর্মসূচী পালন করে। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখা এই কর্মসূচীর আয়োজন করে। এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুন, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা সভাপতি শামীম আরা মিনা, সাধারণ সম্পাদক পরমানন্দ দাস, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম মিলন প্রমুখ।

বক্তারা খাদিজার নির্যাতনকারি ছাত্রলীগ সন্ত্রাসী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি, সুন্দরগঞ্জ করুনাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী সীমা আকতারের ধর্ষণকারী কলেজ শিক্ষক অশোক কুমার সরকারসহ অন্যদের গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

বক্তারা ভোগবাদী সংস্কৃতির প্রভাবে অধঃপতিত হচ্ছে মানুষ। বর্তমান সরকারের বিচার হীনতার সংস্কৃতির ফলেই এসব হত্যাকান্ড সংঘটিত হচ্ছে। বক্তারা সারাদেশে নারী-শিশু নির্যাতন ও হত্যাকারিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

gaibandha-photo-02-copy

RELATED ARTICLES

আরও

Recent Comments