Friday, April 26, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদফরিদগঞ্জে বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ফরিদগঞ্জে বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

SONY DSC

 ফরিদগঞ্জে বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার, লোড শেডিং বন্ধ, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি রোধ ও জনজীবনের সংকট সমাধানের দাবীতে, বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটি এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। ২৩ মার্চ রোববার দুপুরে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত মানববন্ধন শেষে মিছিলটি ফরিদগঞ্জ পৌর শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  
মানববন্ধন চলাকালে বাসদ নেতারা বলেন, আওয়ামী নেতৃত্বাধীন মহাজোট তাদের বিগত মেয়াদে বিদ্যুতের দাম বাড়িয়েছিল ৬ বারে ৪৫%। ভোটার ও প্রার্থী বিহীন নির্বাচনের মাধ্যমে গায়ের জোরে ক্ষমতায় বসতে না বসতেই আবার বিদ্যুতের দাম বাড়াচ্ছে। তারা বলেন, ধনী বিদ্যুত ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার সরকারী নীতি এবং রেন্টাল-কুইক রেন্টালের সীমাহীন লুটপাট কারীদের পকেট ভারী করতেই সরকার বিদ্যুত খাতে ভর্তুকি দিচ্ছে। বাসদ নেতারা মহাজোট সরকারের গরিব মারার এ নীতির বিরুদ্ধে দর্বার গণঅন্দোলন গড়ে তোলার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। এছাড়া, ফরিদগঞ্জে ফায়ার ব্রিগেড স্থাপন ও ডাকাতিয়ার কচুরীপানা পরিস্কার করে মাছ-পানি পরিবেশ রক্ষারও দাবী জানানো হয়।
মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা বাসদ (কপ্রক) এর নেতা আজিজুর রহমান, ফরদিগঞ্জ উপজেলা সদস্য সচিব জিএম বাদশা, ফারুক আহমেদ পাটওয়ারী, জাহাঙ্গীর হোসেন, মনির হোসেন প্রমুখ।  

 

RELATED ARTICLES

আরও

Recent Comments