Tuesday, April 16, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদসমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৬ জন নেতা-কর্মীসহ ৯ জন গ্রেফতারে বাসদ (মার্কসবাদী)’র নিন্দা

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৬ জন নেতা-কর্মীসহ ৯ জন গ্রেফতারে বাসদ (মার্কসবাদী)’র নিন্দা

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক প্রগতি বর্মন তমা
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক প্রগতি বর্মন তমা

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী)’র সাধারণ সম্পাদক কমরেড মুবিনুল হায়দার চৌধুরী এক বিবৃতিতে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজকের হরতালে সমাজতন্ত্রিক ছাত্র ফ্রন্টের ৬ জন নেতা-কর্মী সহ মোট ৯ জনকে গ্রেফতারে ঘটনায় তীব্র নিন্দা জানান এবং ক্ষোভ প্রকাশ করেন।

গণতান্ত্রিক বাম মোর্চার ডাকা আজকের হরতালে শাহাবাগে পিকেটিং চলাকালিন সময়ে মহাজোট সরকারের পেটোয়া পুলিশবাহিনী সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক প্রগতি বর্মন তমা, দপ্তর সম্পাদক ভজন বিশ্বাস, প্রচার প্রকাশনা সম্পাদক সাদিকুল ইসলাম, নয়ন দাস, আলমগীর কবির ও মিরপুর থানার সংগঠক জাহাঙ্গীর হোসেনকে আহত অবস্থায় গ্রেফতার করে। এছাড়া ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন প্রিন্স, রাহাত আহম্মেদ ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের পলাশকে গ্রেফতার করে। আহত অবস্থায় তাদের ৯ জনকে রমনা থানায় নিয়ে যায়। তিনি গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং মহাজোট সরকারের ফ্যাসিবাদী আক্রমণের প্রতিবাদে এবং গ্যাসের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে দেশের সকল গণতন্ত্রমনা মানুষদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments