Friday, March 29, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদসুন্দরবন বিনাশী রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবিতে সাইকেল র‍্যালি অনুষ্ঠিত

সুন্দরবন বিনাশী রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবিতে সাইকেল র‍্যালি অনুষ্ঠিত

basod-marxist-pic-26-12-16-1-copy

সুন্দরবন বিনাশী রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিলের দাবিতে বাসদ (মার্কসবাদী) রংপুর জেলা শাখার উদ্যোগে ২৬ ডিসেম্বর সোমবার সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হয়। সকাল ১১.৩০ টায় স্থানীয় প্রেসক্লাব চত্ত্বর থেকে এই সাইকেল র‍্যালি শুরু হয়। র‍্যালির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির রংপুর জেলা আহবায়ক অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ মিয়া। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) রংপুর জেলা সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলু, জেলা সদস্য পলাশ কান্তি নাগ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি আহসানুল আরেফিন তিতু, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন।

সাইকেল র‍্যালিটি নগরীর প্রেসক্লাব চত্ত্বর থেকে যাত্রা করে শাপলা চত্ত্বর, লালবাগ, পার্কের মোড়, মডার্ণ, দর্শনা, কেন্দ্রীয় বাস টার্মিনাল,মেডিকেল মোড়, কাচারী বাজার, জাহাজ কোম্পানী মোড় হয়ে প্রেসক্লাবে এসে শেষ হয়। উল্লেখিত স্থানসমূহে সাইকেল র‍্যালি চলাকালীন সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ, সুন্দরবন বিধ্বংসী রামপাল চুক্তি অবিলম্বে বাতিল করে পৃথিবীর সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন রক্ষার দাবি জানান। সেই সাথে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি ঘোষিত আগামী ২৬ জানুয়ারি হরতাল সফল করার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান।

basod-marxist-pic-26-12-16-2-copy

RELATED ARTICLES

আরও

Recent Comments