Friday, July 19, 2024
Homeসাম্যবাদসাম্যবাদ চলতি সংখ্যাতরুণীকে ধর্ষণের দায়ে বগুড়ায় শ্রমিকলীগ নেতার দৃষ্টান্তমূলক বিচারের দাবি

তরুণীকে ধর্ষণের দায়ে বগুড়ায় শ্রমিকলীগ নেতার দৃষ্টান্তমূলক বিচারের দাবি

20525843_1889473064709608_5184968114419715527_n
বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র কেন্দ্রীয় কমিটির সভাপতি সীমা দত্ত ও সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন এক যুক্ত বিবৃতিতে বগুড়ায় কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে শ্রমিকলীগ নেতা কর্তৃক তরণীকে ধর্ষণ ও তা এড়াবার জন্য তার আত্মীয় এলাকার মহিলা কাউন্সিলরের মাধ্যমে বিচারের নামে সেই তরুণী ও তার মা’কে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তারা বলেন, সরকার দলের নেতা কর্মীরা সারাদেশে নারী লাঞ্চনাসহ নানা অপরাধের সাথে যুক্ত কিন্তু সরকার তার কোনো বিচার না করে বরং অপরাধীদের পুরষ্কৃত করার যে নীতি গ্রহণ করেছে। এ কারণেই বগুড়ায় এই ধরণের জঘন্য এবং ঔদ্ধত্বপূর্ণ ঘটনার জন্ম দিতে পেরেছে। তাছাড়া বিভিন্ন সময়ে প্রভাবশালীদের ছত্রছায়ায় অপরাধীদের বিচার না হওয়ায় দিন দিন অপরাধের মাত্রা বাড়ছে। ফলে খুন, ধর্ষণ, নারী নির্যাতন, নিরাপত্তাহীনতা, আইনশৃঙ্খলার চরম অবনতিতে জনজীবন মারাত্মকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে।

নেতৃবৃন্দ অবিলম্বে এই ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান এবং দেশের সকল বিবেকবান মানুষকে প্রতিরোধ সংগ্রামে এগিয়ে আসার আহ্বান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments