Thursday, May 30, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদপলাশের ওপর শিবির সন্ত্রাসীদের নৃশংস হামলার নিন্দা

পলাশের ওপর শিবির সন্ত্রাসীদের নৃশংস হামলার নিন্দা

নোয়াখালি কলেজ ছাত্র ফ্রন্ট সভাপতি পলাশের ওপর শিবির সন্ত্রাসীদের নৃশংস হামলা ও গুরুতর আহত করার ঘটনার তীব্র নিন্দা ও বিচার দাবি

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কমরেড মুবিনুল হায়দার চৌধুরি এক বিবৃতিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নোয়াখালি কলেজ শাখার সভাপতি আনোয়ারুল হক পলাশের ওপর ইসলামী ছাত্র শিবিরের সন্ত্রাসীদের বর্বর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন এবং হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচার দাবি করেছেন।

উল্লেখ্য, ছাত্রনেতা আনোয়ারুল হক পলাশ তার এক সহকর্মীকে সাথে নিয়ে আজ সকালে সাংগঠনিক কাজে মাইজদী শহরের বিশ্বনাথ এলাকায় গেলে ২৭ নভেম্বর সকাল ১১টার দিকে ১৫-২০ জন শিবিরকর্মী তাকে ঘিরে ফেলে জোর করে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে লোহার রড ও কাঠ দিয়ে তার সারা শরীরে পিটিয়ে জখম করে ও মাথা ফাটিয়ে দেয়। তার চিৎকার শুনে ছাত্র ফ্রন্ট কর্মীরা ও এলাকাবাসী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি নোয়াখালি জেনারেল হাসপাতালের ১ নং ওয়ার্ডের ৬ নং বেডে চিকিৎসাধীন আছেন।

বিবৃতিতে মুবিনুল হায়দার বলেন, নোয়াখালি সরকারি কলেজে ছাত্র ফ্রন্টের নেতৃত্বে ছাত্রদের অধিকার আদায়ের আন্দোলনের পাশাপাশি যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালনে নেতৃত্বকারী ভূমিকার কারণে মৌলবাদী ছাত্রশিবির পলাশকে টার্গেট করে পরিকল্পিতভাবে এ হামলা করেছে। দেশে অস্থিতিশীল পরিস্থিতির সুযোগ নিয়ে জামাত-শিবির চক্র প্রগতিশীল-গণতান্ত্রিক আন্দোলনের কর্মীদের ওপর প্রতিশোধস্পৃহা চরিতার্থ ও ভীতি ছড়ানোর লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে পরিকল্পিত হামলা করছে। কমরেড মুবিনুল হায়দার চৌধুরি এ ধরনের কাপুরম্নষোচিত সন্ত্রাসী হামলার বিরম্নদ্ধে সোচ্চার হতে এবং সকল হুমকি মোকাবেলা করে গণতান্ত্রিক অধিকারের আন্দোলনের পাশাপাশি সাম্প্রদায়িকতা-মৌলবাদবিরোধী সংগ্রাম শক্তিশালী করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments