Friday, May 10, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদফরিদপুরে ২ হরিজন হত্যার প্রতিবাদে রংপুরে মানববন্ধন সমাবেশ

ফরিদপুরে ২ হরিজন হত্যার প্রতিবাদে রংপুরে মানববন্ধন সমাবেশ

13001182_770426793058918_3936875021124192631_n

ফরিদপুরের আলীপুরে দূর্বৃত্ত কর্তৃক হরিজন মানিক জমাদ্দার ও ভরত জমাদ্দারকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে ১৯ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন রংপুর জেলা শাখার উদ্যোগে স্থানীয় কাচারী বাজার চত্বরে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে সাজু বাসফোর এর সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) জেলা সংগঠক ও বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের নেতা পলাশ কান্তি নাগ, ছাত্র ফ্রন্টের জেলা সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, শ্রমিক কর্মচারী ফেডারেশনের সংগঠক রাজা বাসফোর কার্ত্তিক বাসফোর, রাজু বাসফোর প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, গত ৯এপ্রিল ভোর বেলা ফরিদপুরে এই হত্যাকান্ড সংঘটিত হলেও আজ পর্যন্ত হত্যার রহস্য উদ্ঘাটিত হয়নি। খুনীদের গ্রেফতার করা হয়নি। দেশের একের পর এক খুন, ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনা ঘটলেও কোন ঘটনার বিচার হচ্ছে না। বিচারহীণতার সংস্কৃতির কারণে একটি ঘটনার রেশ কাটতে না কাটতেই আরেকটি ঘটনা ঘটছে। রাষ্ট্র মানুষের জানমালের নিরাপত্তা দিতে শুধু ব্যর্থতারই পরিচয় দিচ্ছে। ফলে অপরাধীরা বেপরোয়া হয়ে উঠেছে।

নেতৃবৃন্দ অবিলম্বে হরিজন মানিক জমাদ্দার ও ভরত জমাদ্দার হত্যার বিচার দাবি করেন। সেই সাথে, হত্যার, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে প্রতিবাদে রাজপথে নামার আহবান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments