Friday, May 3, 2024
HomeUncategorizedকমরেড কৃষ্ণ কমল লাল সালাম

কমরেড কৃষ্ণ কমল লাল সালাম

10728784_10152753128479004_1191546126_n

IMG_0094বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির সংগ্রামী সদস্য ও বাসদ বগুড়া জেলা শাখার সমন্বয়কারী কমরেড কৃষ্ণ কমল আজ মঙ্গলবার ২১ অক্টোবর ২০১৪  ভোরে বগুড়া শহরের জহুরম্নল নগরে অবস্থিত দলীয় মেস থেকে হাঁটতে বের হয়ে শহরের চারমাথার কাছে আদর্শ কলেজের সামনে ট্রাকের ধাক্কায় নিহত হন। কমরেড কৃষ্ণ কমল স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলনের সময় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংস্পর্শে আসেন এবং দলের সাথে যুক্ত হন। তিনি তাঁর সমগ্র পরিবারকেই দলের সাথে যুক্ত করেছিলেন। কমরেড কমল পেশাগত জীবনে জয়পুরহাট মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক ছিলেন।

তাঁর মৃত্যুর সংবাদে সমগ্র পার্টিতে শোকের ছায়া নেমে এসেছে। দলের কেন্দ্রীয় কার্যালয় সহ সারাদেশের দলীয় কার্যালয়ে রক্তপতাকা অর্ধনমিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কমরেড মুবিনুল হায়দার চৌধুরী এক বিবৃতিতে কমরেড কৃষ্ণ কমলের মৃত্যুতে দলের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করেছেন।
কমরেড কৃষ্ণ কমল লাল সালাম।

গণতান্ত্রিক বাম মোর্চার শোক প্রকাশ

গণতান্ত্রিক বাম মোর্চার কেন্দ্রীয় সমন্বয়ক অধ্যাপক আবদুস সাত্তার এবং কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য কমরেডস সাইফুল হক, শুভ্রাংশু চক্রবর্ত্তী, মোশাররফ হোসেন নান্নু, জোনায়েদ সাকী, মোশরেফা মিশু, সিদ্দিকুর রহমান, ইয়াসিন মিয়া ও হামিদুল হক আজ এক বিবৃতিতে বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির সদস্য ও বগুড়া জেলার সমন্বয়ক কমরেড কৃষ্ণ কমলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

RELATED ARTICLES

আরও

Recent Comments