Sunday, April 28, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদজগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যান্টিনে ভাতের ব্যবস্থা করাসহ খাবারের মান বাড়ানো ও দাম কমানোর...

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যান্টিনে ভাতের ব্যবস্থা করাসহ খাবারের মান বাড়ানো ও দাম কমানোর দাবি

ক্যান্টিনের খাবারের মান বাড়ানো ও দাম কমানোর দাবিতে ছাত্র ফ্রন্টের মিছিল
ক্যান্টিনের খাবারের মান বাড়ানো ও দাম কমানোর দাবিতে ছাত্র ফ্রন্টের মিছিল

জবি ক্যান্টিনের খাবারের মান বাড়ানো ও দাম কমানোর দাবি জানিয়েছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে ২১ মে বুধবার সকাল ১১.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় ভাস্কর্য চত্বরে মানববন্ধন, মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহরাব আাজাদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার অর্থ সম্পাদক তিথি চক্রবর্ত্তী, প্রকাশনা সম্পাদক কৃষ্ণ বর্মণ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, প্রায় ১৮ হাজার শিক্ষার্থীর জন্য ক্যান্টিনের সংখ্যা মাত্র ১টি। বিশ্ববিদ্যালয়ে হল না থাকার কারণে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শিক্ষার্থীরা ক্যাম্পাসে অবস্থান করে। ক্যান্টিনে ভাতের ব্যবস্থা না থাকার কারণে কলা, রুটি, খিচুড়ি খেয়ে দিন কাটিয়ে দিতে হয়। এছাড়া ক্যান্টিনে মানসম্মত খাবার সরবরাহ করা হয় না, কিন্তু সে তুলনায় দাম অনেক বেশি। নেতৃবৃন্দ ক্যান্টিনে ভাতের ব্যবস্থা করাসহ খাবারের মান বৃদ্ধি, পর্যাপ্ত ভর্তুকি প্রদান করে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব তত্ত্বাবধানে ক্যান্টিন পরিচালনার দাবিতে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

মানববন্ধনে বক্তব্য রাখছেন জবি ছাত্র ফ্রন্টের সভাপতি মাসুদ রানা
মানববন্ধনে বক্তব্য রাখছেন জবি ছাত্র ফ্রন্টের সভাপতি মাসুদ রানা
RELATED ARTICLES

আরও

Recent Comments