Thursday, May 2, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদমিরপুরে গ্যাস বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবীতে বাম মোর্চার মিছিল সমাবেশ

মিরপুরে গ্যাস বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবীতে বাম মোর্চার মিছিল সমাবেশ

Mirpur_110915

১১ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫ টায় মিরপুরে গণতান্ত্রিক বাম মোর্চার উদ্যোগে  গ্যাস – বিদ্যুৎ এর বর্ধিত মূল্য প্রত্যাহার এর দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয় । শুরুতে পুরবী সিনেমা হলের সামনে সমাবেশ এ সভাপতিত্ত করেন বাসদ (মার্কসবাদী) মিরপুর অঞ্চলের সংগঠক কল্যান দত্ত, পরিচালনা করেন ইউনাইটেড কমিউনিস্ট লীগের নেতা অনুপ কুন্ড । বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় পরিচালনা কমিটির সদস্য কমরেড ফখরুদ্দীন কবির আতিক, গনসংহতি আন্দোলন এর  মিরপুর অঞ্চলের সংগঠক প্রদীপ রায়, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির  মিরপুর অঞ্চলের সংগঠক রবিউল ইসলাম ।

সমাবেশে বক্তারা বলেন, এই সময়ে যখন আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম সর্বনিম্ন তখন আমাদের দেশে অযৌক্তিক ভাবে গায়ের জোরে গ্যাস এবং বিদ্যুৎ এর দাম বাড়ানো হয়েছে । অবিলম্বে এই বর্ধিত মূল্য প্রত্যাহার করতে হবে । শাকসবজি, চাল, পেঁয়াজ সহ সকল নিত্যপ্রয়োজনীয় জিনিশের দাম কমাতে হবে । বাড়ি ভাড়া গাড়ী ভাড়া বাড়ানোর জন্য সরকার এবং মালিকরা যে ষড়যন্ত্র করছে বক্তারা তার বিরুধ্যে হুঁশিয়ারি উচ্চারণ করেন । এই দাবীতে আগামী ১৩ সেপ্টেম্বর বাম মোর্চার নেতৃত্বে জ্বালানি মন্ত্রণালয় অভিমুখে মিছিল হবে ।  উক্ত কর্মসূচিতে সকলকে যুক্ত হওয়ার আহ্বান জানিয়ে সমাবেশ শেষ হয় । সমাবেশ শেষে বাম মোর্চার মিছিল পুরবী সিনেমা হল থেকে শুরু করে মিরপুর ১০ নং গোল চত্তরে গিয়ে শেষ হয়।

RELATED ARTICLES

আরও

Recent Comments