Monday, April 29, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদবাম মোর্চার নেতৃবৃন্দের হোসাইনী দালান ইমামবাড়া পরিদর্শন

বাম মোর্চার নেতৃবৃন্দের হোসাইনী দালান ইমামবাড়া পরিদর্শন

শিয়া সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করুন
আশুরার সমাবেশে হামলাকারী সন্ত্রাসীদের সমগ্র চক্রকে চিহ্নিত ও গ্রেফতার করার দাবি

hosnedalan

২৬ অক্টোবর সকালে আশুরার প্রাক্কালে বোমায় আক্রান্ত হোসাইনী দালান ইমামবাড়া ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বোমায় আহতদের দেখতে যেয়ে গণতান্ত্রিক বাম মোর্চার কেন্দ্রীয় নেতৃবৃন্দ আগামী ৭২ ঘন্টার মধ্যে বোমা হামলাকারী সমগ্র চক্রকে চিহ্নিত ও গ্রেফতারের দাবি জানিয়েছেন এবং বলেছেন এই মর্মান্তিক ঘটনাকে রাজনৈতিক স্বার্থসিদ্ধির হাতিয়ার হিসাবে ব্যবহার করার কোন অবকাশ নেই। নেতৃবৃন্দ দোষারোপের সংকীর্ণ রাজনীতি পরিহার করে গোয়েন্দা সংস্থা ও পুলিশকে তাদের পেশাগত দায়িত্ব পালন নিশ্চিত করার আহ্বান জানান। নেতৃবৃন্দ শিয়া সম্প্রদায়ের নিরাপত্তা বিধানসহ ধর্মীয় ও সাম্প্রদায়িক সম্প্রীতি নিশ্চিত করার জন্যে সরকারের প্রতি আহ্বান জানান। একই সাথে তারা আহতদের উপযুক্ত চিকিৎসা ও পুনর্বাসনের যথোপযুক্ত ব্যবস্থা নেবারও আহ্বান জানান।

সকালে হোসাইনী দালান ইমামবাড়ী পরিদর্শন করে নেতৃবৃন্দ ইমামবাড়ী ব্যবস্থাপনা কমিটির সুপারেনটেনডেন্ট এস.এম ফিরোজ হোসাইন, মীর জুলফিকার আলীসহ কমিটির অন্যান্য সদস্যদের সাথে সন্ত্রাসী হামলায় হতাহতদের জন্য সমবেদনা ও সংহতি জানান এবং অঙ্গিকার ব্যক্ত করে বলেন ধর্মীয় ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের যাবতীয় অপতৎপরতার বিরুদ্ধে প্রতিরোধ জোরদার করার অঙ্গীকার ব্যক্ত করেন।

বাম মোর্চার সমন্বয়ক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, মোর্চার নেতা শুভ্রাংশু চক্রবর্তী, অধ্যাপক আবদুস সাত্তার, আবদুস সালাম, কামরুল আলম সবুজ, বহ্নিশিখা শিখা জামালী, আকবর খান, মুখলেছুর রহমানসহ নেতাকর্মীরা ইমামবাড়ী ও হাসপাতাল পরিদর্শন করেন।

 

RELATED ARTICLES

আরও

Recent Comments