Thursday, May 2, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদশহীদ আসাদ দিবসে শ্রদ্ধা নিবেদন

শহীদ আসাদ দিবসে শ্রদ্ধা নিবেদন

oie_8223915cPQmhumq২০ জানুয়ারি, শহীদ আসাদ দিবস। ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানে ছাত্রনেতা আসাদ পুলিশের গুলিতে শহীদ হন। শহীদ আসাদ দিবসে ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের প্রবেশ পথের পাশে আসাদ শহীদ হওয়ার স্থানে অবস্থিত আসাদ স্মৃতি ফলকে আজ সকাল ৮টায় বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী)-র পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্য পরিচালনা কমিটির সদস্য কমরেডস মানস নন্দী, ফখরুদ্দিন কবির আতিক, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি কমরেড জহিরুল ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মলয় সরকার প্রমুখ। এছাড়া বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

পল্টন বোমা হামলা দিবসে শ্রদ্ধা নিবেদন

২০ জানুয়ারি পল্টন বোমা হামলার ১৪তম বার্ষিকী। ২০০১ সালের এই দিনে রাজধানীর পল্টন ময়দানে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি -সিপিবি’র সমাবেশে বোমা হামলা চালায় ঘাতক চক্র। এই হামলায় সিপিবির ৫ জন নেতা-কর্মী নিহত হহন এবং শতাধিক নেতাকর্মী আহত হন।

দিবসটি উপলক্ষে সকাল ১০টায় সিপিবি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নির্মিত অস্থায়ী শহীদ বেদীতে বাসদ (মার্কসবাদী)-র পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্য পরিচালনা কমিটির সদস্য কমরেড মানস নন্দী, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি কমরেড জহিরুল ইসলাম। এছাড়া বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

RELATED ARTICLES

আরও

Recent Comments