Monday, April 29, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদসুন্দরবন ধ্বংসকারী বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে রংপুরে বাম মোর্চার সংহতি সমাবেশ অনুষ্ঠিত

সুন্দরবন ধ্বংসকারী বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে রংপুরে বাম মোর্চার সংহতি সমাবেশ অনুষ্ঠিত

bam

রামপালে সুন্দরবন ধ্বংসকারী বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে ৫ নভেম্বর,১৫ বিকেল ৫ টায় গণতান্ত্রিক বাম মোর্চা রংপুর জেলা শাখার উদ্যোগে স্থানীয় প্রেসক্লাব চত্বরে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়। গণতান্ত্রিক বাম মোর্চার জেলা সমন্বয়ক ও ইউনাইটেড কমিউনিস্ট লীগের সংগঠক কমরেড আশরাফুজ্জামান মতিনের সভাপতিত্বে এবং বাসদ (মার্কসবাদী) রংপুর জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগের সঞ্চালনায় সমাবেশে বক্তৃতা করেন বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলু, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক কমরেড তৌহিদুর রহমান, ছাত্র ফ্রণ্ট জেলা সভাপতি আহসানুল আরেফিন তিতু, ছাত্র ফেডারেশনের জেলা সংগঠক রবিউল ইসলাম রনি প্রমুখ। এছাড়াও সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, রংপুর মহানগর নাগরিক কমিটির আহবায়ক অধ্যাপক মোজাহার আলী, অধ্যাপক মলয় কিশোর ভট্টাচার্য্য, তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি রংপুর জেলা শাখার সদস্য সচিব অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ মিয়া প্রমুখ।

নেতৃবৃন্দ, সুন্দরবন ও দেশের দক্ষিণাঞ্চলের প্রাণ-প্রকৃতি ও জীব বৈচিত্র্য ধ্বংসকারী রামপালের এই বিপদজনক ও আত্মঘাতী বিদ্যুৎ প্রকল্প নির্মাণের যাবতীয় তৎপরতা স্থগিত করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় গণআন্দোলন-গণসংগ্রামের পথে এই প্রকল্প বন্ধ করা ছাড়া জনগণের সামনে কোন পথ থাকবে না বলে সরকারকে হুশিয়ার করে দেন।

RELATED ARTICLES

আরও

Recent Comments