Sunday, April 28, 2024
Homeছাত্র ফ্রন্টগাজীপুরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাজীপুরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

10952770_10153000556254004_1592424399_n
প্রশ্নপত্র ফাঁস, শিক্ষার-বাণিজ্যিকীকরণ-বেসরকারিকরণ বিরোধী আন্দোলন তীব্র করা এবং শিক্ষার অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম এগিয়ে নেয়ার শপথে গাজীপুরের বিভিন্ন স্থানে পালিত হল সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী। সংগঠনের কাপাসিয়া থানা শাখা এবং কাশিমপুর-কোনাবাড়ী শিল্পাঞ্চল শাখার পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ২৯ জানুয়ারি পৃথক পৃথক কর্মসূচীর আয়োজন করা হয়।

জেলার কাপাসিয়া থানা শাখার উদ্যোগে ২৯ জানুয়ারি সকাল ১১টায় একটি র‌্যালি কলেজ রোড থেকে শুরু হয়ে বাসস্ট্যান্ড মোড় ঘুরে উপজেলা মোড় হয়ে পুরাতন বাসস্ট্যান্ডে গিয়ে সমাবেশে মিলিত হয়। এখানে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের প্রাক্তন নেতা ও বাসদ (মার্কসবাদী) কাপাসিয়া থানা শাখার সংগঠক প্রভাষক গোলাম মর্তুজা মামুন। বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শরীফুল চৌধুরী। সংহতি জানিয়ে বক্তব্য রাখেন স্থানীয় সিপিবি নেতা জাহাঙ্গীর হোসেন, কাপাসিয়া ডিগ্রি কলেজের প্রভাষক জাকির হোসেন। সমাবেশে সংগীত পরিবেশন করেন একাদশ শ্রেণীর ছাত্রী বৃষ্টি রানী সূত্রধর।

একই দিনে গাজীপুর সদরের কাশিমপুর-কোনাবাড়ী শিল্পাঞ্চল শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আলোচনা করেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি কমরেড জহিরুল ইসলাম, স্থানীয় বাসদ (মার্কসবাদী) সংগঠক মশিউর রহমান খোকন, ভাওয়াল কলেজ শাখার সংগঠক মনিরুল ইসলাম, সামিউল ইসলাম।

RELATED ARTICLES

আরও

Recent Comments