Sunday, May 5, 2024
Homeছাত্র ফ্রন্টঢাকা কলেজে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নতুন কমিটি ঘোষিত

ঢাকা কলেজে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নতুন কমিটি ঘোষিত

SSF-press release_31.03.15-page-001সর্বজনীন বিজ্ঞান ভিত্তিক সেক্যুলার একই ধারার শিক্ষা চাই স্লোগানকে সামনে রেখে শিক্ষার অধিকার রক্ষা ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমস্যা-সংকট নিরসনে ছাত্র আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা কলেজ শাখার তৃতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়।

১২ জুন ২০১৫ অনুষ্ঠিত কাউন্সিলে উপস্থিত ছিলেন ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক স্নেহাদ্রী চক্রবর্তী রিন্টু, নগর সভাপতি নাঈমা খালেদ মনিকা, সাধারণ সম্পাদক শরীফুল চৌধুরী ও বাসদ (মার্কসবাদী)’র কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ফখরুদ্দিন কবির আতিক।

নাজমুল ইসলাম সাদ্দামকে আহ্বায়ক ও রাসেল সরদারকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। অন্যরা হলেন- নাজমুল ইসলাম শাওন, যুননুন হাসান খান মারুফ, তীর্থরাজ বিশ্বাস, হাসান মাহমুদ ও মাহবুবুর রহমান।

সামনের দিনে ছাত্র রাজনীতির আদর্শবাদী সংগঠন হিসেবে ছাত্র ফ্রন্টকে আরও দৃঢ়, সুসংহত ও বিস্তৃত করে ছাত্র-গণআন্দোলনকে বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন সবাই।

স্নেহাদ্রী চক্রবর্তী রিন্টু বলেন, আজকের এ পূঁজিবাদী সমাজকে ভাঙতে, শোষণ মুক্তি ও সাম্যের লক্ষ্যে বিপ্লবী সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টকে শক্তিশালী করতে হবে।

RELATED ARTICLES

আরও

Recent Comments