Tuesday, April 30, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদবাম মোর্চার রোডমার্চ কর্মসূচিতে পুলিশি হামলায় জাতীয় কমিটি’র নিন্দা, প্রতিবাদ

বাম মোর্চার রোডমার্চ কর্মসূচিতে পুলিশি হামলায় জাতীয় কমিটি’র নিন্দা, প্রতিবাদ

download (1)সুন্দরবন রক্ষায় গণতান্ত্রিক বামমোর্চার রোর্ডমার্চে মানিকগঞ্জে পুলিশী হামলার তীব্রনিন্দা জানিয়েছেন’ তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির আহ্বায়ক প্রকৌশলী শেখ মুহাম্মদ শহীদুল্লাহ এবং সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, জাতীয় কমিটির শরিক সংগঠন গণতান্ত্রিক বামমোর্চা ‘সুন্দরবন রক্ষায় রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে আজ সকালে জাতীয় প্রেসক্লাব থেকে রোর্ডমার্চ এর যাত্রা শুরু করে। রোর্ডমার্চ মানিকগঞ্জে পৌছালে পুলিশী হামলায় গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু সহ ১৫ জন নেতা-কর্মী আহত হন।

বিভিন্ন রাজনৈতিক দল এবং পারিবেশবাদী সংগঠনসহ বিভিন্ন মহল থেকে যখন রামপাল কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবি জানানো হচ্ছে তখন সুন্দরবন রক্ষার রোর্ডমার্চে পুলিশী হামলা চালানো হয়। পুলিশি হামলা, নির্যাতন করে দেশের মানুষের গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করা যায় না। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সুন্দরবন রক্ষার আন্দোলনকে জোরদার করার জন্য সকল গণতান্ত্রিক, প্রগতিশীল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments