Tuesday, April 16, 2024
Homeছাত্র ফ্রন্টছাত্রলীগের সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ছাত্রলীগের সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

12729274_1675212142751442_6162488550850171066_n

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের উদ্যোগে বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সালমান সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুল ইসলামসহ নেতৃবৃন্দের উপর ছাত্রলীগের নেতা-কর্মীদের সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে  ১৫ ফেব্রুয়ারি ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গতকাল ১৪ ফেব্রুয়ারি রাত প্রায় ১০:৩০টার দিকে জগন্নাথ হলের নর্থ ক্যান্টিনে ক্যান্টিনবয়দের মারধর করে ছাত্রলীগের কর্মীরা। এতে বাধা প্রদান করার এক পর্যায়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সালমান সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুল ইসলামসহ নেতৃবৃন্দের উপর হামলা করে। হামলাকারীদের মধ্যে ছিল উৎপল বিশ্বাস (সহ-সভাপতি, জগন্নাথ হল ছাত্রলীগ,বাংলা বিভাগের শিক্ষার্থী), শ্যামল সরকার (যুগ্ম-সাধারণ সম্পাদক, জগন্নাথ হল ছাত্রলীগ, বাংলা বিভাগের শিক্ষার্থী), দীপু (সাংগঠনিক সম্পাদক,জগন্নাথ হল ছাত্রলীগ,ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী) সহ আরো অনেকে। এই হামলায় সাদিকুল ইসলামের মাথা ফেটে যায় এবং জগন্নাথ হল শাখার সাধারণ সম্পাদক খোকন মোহন্ত গুরুতর আহত হন। পরে তাদেরকে হাসপাতালে নেওয়া হয়।

বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে এবং পরে কলাভবনের প্রধান ফটকে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সংগঠণের সভাপতি ইভা মজুমদার, সহসভাপতি সুস্মিতা রায় সুপ্তি, সাধারণ সম্পাদক সালমান সিদ্দিকী, প্রমুখ। বক্তব্যে নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারী ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেফতার এবং বিচারের পদক্ষেপ নিতে প্রশাসনের কাছে জোর দাবি জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments