Sunday, April 28, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদপাচারের শিকার মানুষদের দ্রুত ফিরিয়ে আনা ও পূনর্বাসনের দাবিতে রংপুরে মানববন্ধন- সমাবেশ

পাচারের শিকার মানুষদের দ্রুত ফিরিয়ে আনা ও পূনর্বাসনের দাবিতে রংপুরে মানববন্ধন- সমাবেশ

SAM_1059 copy

পাচার হয়ে যাওয়া সাগরে ভাসমান মানুষদের ফিরিয়ে আনতে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণ, পাচারের শিকার -নিখোঁজ- নিহতের পরিবারকে ক্ষতিপূরণ ও পূর্নবাসন এবং মানব পাচারকারী সিন্ডিকেটের গ্রেফতার- বিচার দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) রংপুর জেলা শাখার উদ্যোগে ২৩ মে সকাল ১১টায় স্থানীয় প্রেসক্লাব চত্বরে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন-বাসদ(মার্কসবাদী) রংপুর জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগ, আহসানুল আরেফিন তিতু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, মানব পাচারের মত ঘটনার পরেও সরকারের নিরবতা ও নিস্ক্রিয়তায় দেশবাসী বিস্মিত। দেশের মানুষ পাচারের শিকার হয়ে নিখোঁজ কিংবা মৃত্যুর প্রহর গুনছে অথচ এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি। স্বজনহারা মানুষের কান্না ও আহাজারি দেখেও সরকার যখন নিরব থাকে তখন একথাই প্রমাণ হয় যে, পাচারের শিকার হওয়া মানুষদের রক্ষায় যেন তাদের কোন দায় নেই।

নেতৃবৃন্দ, মানব পাচারের মত জঘন্য ও বর্বর কর্মকান্ডের বিরুদ্ধে গোটা দেশের মানুষকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments