Wednesday, May 1, 2024
Homeসংবাদ ও প্রেস বিজ্ঞপ্তিপার্টি সংবাদরাষ্ট্রীয় সন্ত্রাস ও পেট্রোল বোমার সন্ত্রাস বন্ধের দাবিতে লালবাগে বিক্ষোভ

রাষ্ট্রীয় সন্ত্রাস ও পেট্রোল বোমার সন্ত্রাস বন্ধের দাবিতে লালবাগে বিক্ষোভ

27 16.43 copy
বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) লালবাগ থানা শাখার উদ্যোগে ২৭ ফেব্রুয়ারি বিকাল ৪টায় লালবাগ-আজিমপুর-পলাশী এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল আজিমপুর মোড় থেকে শুরু হয়ে এতিমখানা মোড় হয়ে পলাশী মোড়ে এসে শেষ হয়। এখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন দলের লালবাগ থানা শাখার সংগঠক নাঈমা খালেদ মনিকা, শরীফুল চৌধুরী, শ্রমিক ফেডারেশনের সংগঠক ইউসুফ মিয়া, ছাত্র ফ্রন্ট নেতা সাইদুল হক নিশান, নাজমুল সাদ্দাম, নীতু।

27 17.15.47 copyনেতৃবৃন্দ বলেন, আওয়ামী মহাজোট দেশী বিদেশী লুটেরাগোষ্ঠীর মদতপ্রাপ্ত হয়ে দেশের বুকে ভয়াবহ ফ্যাসিস্ট শাসন কায়েম করেছে। আইন, বিচার, গণতন্ত্র, মানবাধিকার, রীতি-নীতি সমস্ত কিছুকে পদদলিত করে জনগণের সকল গণতান্ত্রিক অধিকারের উপর আক্রমণ নামিয়ে এনেছে। মতপ্রকাশের অধিকার হরণ করা হচ্ছে। পুলিশ-র‌্যাবের হাতে প্রতিদিন বিচারবহির্ভূত হত্যাকান্ডের শিকার হচ্ছে কেউ না কেউ। অন্যদিকে বিএনপি-জামাত আন্দোলনের নামে পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারছে।

নেতৃবৃন্দ ক্ষমতাকেন্দ্রিক হানাহানির রাজনীতি প্রত্যাখ্যান করে জনগণের গণতান্ত্রিক অধিকার ও জান-মাল রক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

RELATED ARTICLES

আরও

Recent Comments